1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লা বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

তল্লা বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনার মামলায় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুরসহ ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ করেছে তদন্তকারি সংস্থা সিআইডি পুলিশ।

 
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সিআইডি পুলিশের একটি টিম ঘটনাস্থল গিয়ে ১১ জনের স্বাক্ষ্যগ্রহণ করেন  এবং মসজিদের ভিতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।


মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক বাবুল হোসেন জানান, তদন্তের ধারাবাহিক কাজের অংশ হিসেবে আমরা মসজিদ পরিদর্শন করেছি। এসময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। তাদের মধ্যে স্থানীয় মুসল্লি ও হতাহতদের স্বজনরাও রয়েছেন। স্বাক্ষ্যগ্রহণ শেষে মসজিদের ভিতরের বিভিন্ন স্থান পর্যবেক্ষণ করে নানা ধরণের গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL