1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লার জিল্লু বেকারীতে অভিযান: ২লাখ টাকা জরিমানাসহ একজনের জেল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

তল্লার জিল্লু বেকারীতে অভিযান: ২লাখ টাকা জরিমানাসহ একজনের জেল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ১৯০ Time View

ফতুল্লার তল্লা চেয়ারম্যান বাড়ী এলাকায় অস্বাস্থ্যক ও নোংরা পরিবেশে পণ্য তৈরি করার অভিযোগে জিল্লু বেকারীর চারজনকে ৫০হাজার টাকা করে ২ লাখ টাকা জরিমানাসহ একজনকে ১ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে অভিযান পরিচালনা শেষে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধিন ভ্রাম্যমান আদালত ওই জরিমানা ধার্য করেন।

জরিমানায় দন্ডিত ব্যাক্তিরা হলেন, বেকারীর মালিক নাইমের বড় ভাই আলমগীর, তার ছোট ভাই জিল্লু, বেকারির কর্মচারি মোঃ ওমর ফারুক ও মোঃ সোহরাব। এদের মধ্যে আলমগীরকে জরিমানার পাশাপাশি এক মাসের জেল দেওয়া হয়েছে। এসময় বেকারীর মালিক নাইম পলাতক ছিলেন।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, আমরা তথ্যের ভিত্তিতে জানতে পারি এখানে অস্বাস্থ্যকর পরিবেশে এবং বিষাক্ত প্রক্রিয়ায় খাদ্যপণ্য তৈরি হচ্ছে। এখানে যে বেকারির আইটেম কেক,মিষ্টি,রুটি, বিস্কুট সব আইটেমগুলো অস্বাস্থ্যকর পরিবেশে এবং বিষাক্ত প্রক্রিয়ায় তৈরি করছে। আমরা এখানে এসে দেখতে পারি তারা যে ময়াদাটা ব্যবহার করছিলো তাতে পোকা ছিলো এবং এখানে প্লাস্টিকের গুড়ো পাই যা তারা নারিকেলের গুড়ো হিসেবে ব্যবহার করছে। এছাড়াও আমরা এখানে ক্যামিকেল পাই যা মানবদেহের জন্য ক্ষতিকর তা দিয়ে বিষাক্ত প্রক্রিয়ায় খাদ্য পণ্য তৈরি করছিলো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL