1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ড্রিম বয়েজ ক্লাবের উদ্দ্যেগে ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ড্রিম বয়েজ ক্লাবের উদ্দ্যেগে ধর্ষকদের মৃত্যুদন্ডের দাবীতে মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সাড়াদেশে অব্যাহত ধর্ষেনের ঘটনায় ধর্ষকদের মৃত্যদন্ডের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ড্রিম বয়েজ ক্লাবের সদস্যরা।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় চাষাড়া শহীদ মিনারের সামনে এ মানব বন্ধন কর্মসূচী পালন করে সংগঠনের নেতৃবৃন্দ। মোঃ নাঈম সানীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাদরিল হাসান মুন্না, সহ সভাপতি সজিব আহমেদ, শাব্বির ইসলাম, সাংগঠনিক সম্পাদক তানজিমুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ তামিম ইকবাল, কোষাধ্যক্ষ টিপু সুলতান প্রমূখ।

এসময় বক্তারা বলেন সারাদেশব্যাপী চলমান বর্বরচিত যে ভাবে ধর্ষনের ঘটনা ঘটেছে, আমরা দেশের নাগরিক হিসেবে বসে থাকতে পারিনা প্রতিবাদ না করে।

সরকারের কাছে দাবী একটাই ধর্ষকরা যেনো শাস্তি থেকে পার না পায়, তাদেরকে ফাশির কাঠগড়ায় দাঁড় করিয়ে ফাঁসি নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL