1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
"টিম সাইফুল হাসান রিয়েল" এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

“টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে অসহায়, ছিন্নমূলদের মাঝে সেহরি বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর লকডাউনে অচল হয়ে পড়েছে জনজীবন। সবচেয়ে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষ যারা দিনের উপার্জন দিয়েই উদরপূর্তি করে পরিবারের।

নিম্ন আয়ের এসব শ্রমজীবী মানুষের জন্য “টিম সাইফুল হাসান রিয়েল” এর পক্ষ থেকে ১১নং ওয়ার্ড সহ নারায়ণগঞ্জ শহর এর বিভিন্ন স্থানে অসহায় ছিন্নমূল, ভবঘুরে, কর্মহীন ও খেটে খাওয়া কর্মজীবী মানুষের মাঝে সেহেরী বিতরণ করা হয়। 

সাইফুল হাসান রিয়েল বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। লকডাউনে মানুষগুলো খুব কষ্টে আছে।

আপনার সাধ্যমতো অসহায় মানুষের প্রয়োজনে এগিয়ে আসু্ন। ভালো কাজের উদ্দেশ্যে প্রচার করাও একটি ভালো কাজ। হয়তো অনেকেই আপনার এই প্রচারে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL