1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টানা বর্ষনে নারায়নগঞ্জ এখন পানির নিচে তলিয়ে। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

টানা বর্ষনে নারায়নগঞ্জ এখন পানির নিচে তলিয়ে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শহরের বেশির ভাগ এলাকা এখন টানা বর্ষনে তলিয়ে রয়েছে হাটু সমান পানির নিচে। এইসব এলাকার ড্রেনগুলাতে যথাসময়ে নিস্কাসন না করার ফলে ড্রেনগুলাতে ময়লা আটকিয়ে টানা বর্ষনের কারনে  সম্পূর্ন পানির নিচে তলিয়ে যায় এই এলাকাগুলা।

শহরের গলাচিপা,নন্দিপাড়া এবং এনায়েতনগর(লাকিবাজার)এছাড়া আরও বিভিন্ন  এলাকায় স্থানিয় বাসিন্দারা এই ড্রেনের পানি দিয়ে পারাপার করার ফলে তাদের পায়ে দেখা দিচ্ছে এক কঠিন রোগের। এইসব এলাকার স্থানিয়রা জানান এই সব সড়কে প্রতিবার অল্প বর্ষনের ফলেই হাটু পরিমান পানির নিচে তলিয়ে যায় এই সড়ক।

এর কারনে তাদের সম্মুখিন হতে হচ্ছে নানান রকম কঠিন রোগের। পৌরসভা এবং সিটি মেয়রের কাছে  কাছে তাদের একটাই দাবি  এইসব সড়কের ড্রেনগুলাতে যাতে যথাসময়ে পানি নিস্কাসন করা হয়। যাতে এই নোংরা পানি জমাট হওয়ার ফলে তাদের আর কোন কঠিন রোগের সম্মুখিন হতে না হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL