1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জয়যাত্রা টেলিভিশনের ২য় বর্ষ পূর্তিতে কাউন্সিলর দিনাকে সম্মাননা স্মারক প্রদান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

জয়যাত্রা টেলিভিশনের ২য় বর্ষ পূর্তিতে কাউন্সিলর দিনাকে সম্মাননা স্মারক প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মহামারী করোকালীন সময়ে নিজের জীবনকে তুচ্ছ করে এলাকার অসহায় ও দুস্থ জনগণের কল্যাণে নিবেদিত থেকে অকূতভয় এক জনপ্রতিনিধি হিসেবে অবিরাম গতিতে কাজ করায় এবং বিশেষ করে করোনাকালীন সময়ে অসহায় গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবায় অসামান্য অবদান রাখায় ‘‘মানবতার মা’’ হিসেবে সম্মাননা পদকে ভূষিত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ড এর সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনা। 


রোববার (১ নভেম্বর) দুপুরে জয়যাত্রা টেলিভিশনের ২য় বর্ষপূর্তি উপলক্ষ্যে চাষাঢ়াস্থ ড্রিংক এন্ড ডাইং চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য রোজিনা আক্তার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এদিকে, বিশেষ এ সম্মাননা প্রাপ্তির পর কাউন্সিলর দিনা তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে নারায়ণগঞ্জের সকল সাংবাদিকদেরকে এ সম্মাননা উৎসর্গ এক পোস্টে লিখেন- ‘‘অত্যন্ত অনাড়ম্বর পরিবেশে নারায়ণগঞ্জ এর কিছু করোনা যোদ্ধাদের নিয়ে অনুষ্ঠিত হলো আজ চাষাড়ার ডিংডাইং চায়নিজ এ জয়যাত্রা টেলিভিশন এর ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান। জয়যাত্রা টেলিভিশন এর সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা আমাকে “মানবতার মা” ক্রেস্ট দিয়ে সন্মানিত করার জন্য।

আমার এই সন্মাননা আমি নারায়ণগঞ্জ এর সকল সাংবাদিকদের উৎস্বর্গ করলাম। করোনা কালীন সময় নারায়নগঞ্জ কে যখন রেড জোন ঘোষনা করলো তখন আমরা যারা প্রানের মায়া ত্যাগ করে জনগনের সেবায় নিয়োজিত ছিলাম তখন নারায়ণগঞ্জ এর সকল সাংবাদিকগন আমাদের কর্মগুলি নিয়ে সকলের কাছে তাদের কলমের মাধ্যমে প্রচার করে আমাদের কাজের উৎসাহ আরো বাড়িয়ে দিয়েছে।

আমাদের সাংবাদিক গন এবং সম্পাদক গনের উৎসাহ অনুপ্রেরণায় আমি ব্যাক্তিগত ভাবে বলতে পারি আজ এই সন্মানিত হওয়ার যোগ্যতা অর্জন করেছি।আমি ব্যাক্তি জিবনে আজও মা হওয়ার সৌভাগ্য অর্জন করতে পারিনি কিন্তু নারায়ণগঞ্জ এর সাংবাদিক গন আমাকে মানবতার মা উপাধী দিয়ে আমাকে মা ডাক শোনার সুযোগ করে দিয়েছে।

তাই আজ আমার এই সন্মাননা আমি নারায়ণগঞ্জ এর সকল সাংবাদিকদের উৎস্বর্গ করলাম।চির কৃতজ্ঞতা আমার সাংবাদিক ভাই বোনদের প্রতি।এভাবেই যেন আপনাদের দেওয়া সন্মান রক্ষা করে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যেতে পারি।ধন্যবাদ জয়যাত্রা টেলিভিশন কে অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা সবার প্রতি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL