1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শোক দিবসে মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

জাতীয় শোক দিবসে মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৪৮ Time View

সকাল নারায়নগঞ্জঃ

১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চ।


সোমবার (১৭ই আগষ্ট) বিকেলে নগরীর ২নং রেল গেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি সৈকত বাপ্পী’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইললাম বুলবুল। তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট যে নির্মম হত্যাকান্ড ঐ নরঘাতকরা ঘটিয়েছিল, তা ভাষায় প্রকাশ করার মত না। এই ঘটনা সকলেরই জানা।

শুধু এতুটুকুই বলবো, আমাদের দলে যেন হাইব্রিড কোন নেতা প্রবেশ করতে না পারে। আর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শুধু পুষ্পাঞ্জলি অর্পন করলেই হবেনা এর পাশাপাশি খুনি মোস্তাকদের জন্য ঘৃণা স্তম্ভ স্থাপন করতে হবে।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি আহমেদ হাসনাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সনেট মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আরিফ হোসেন ঢালী, সহ সভাপতি কামরুল ইসলাম, সাগর কুমার দাস, সাংগঠনিক সম্পাদক শেখ সুমন, যুগ্ন সম্পাদক শামীম হোসেন ও দপ্তর সম্পাদক গোলাম হায়দার সজীব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL