1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাগ্রত সংসদের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

জাগ্রত সংসদের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগন্জ জাগ্রত সংসদের উদ্যোগে জাগ্রত সংসদের সম্মানিত সদস্য শাখাওয়াত হোসেনের পিতা এবং সাকিব এর মায়ের আত্তার মাগফেরাত কামনায়  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়া ।

শুক্রবার (৯ অক্টোবর) বাদ মাগরিব নিমতলি সংগঠনের কার্য্যলয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় সংগঠনের সভাপতি মোঃ রাগিব হাসান বলেন, আমাদের এ সংগঠনটি ২০১১ সালে প্রতিষ্ঠিত হয়,ইতিমধ্যে আমরা বিভিন্ন ভাবে নিজেদের সার্থ অনুযায়ী অসহায় মানুষের সেবা সহ নানা ধরনের কার্যক্রম পরিচালনা করেছি এবং করোনাকালিন সময়েও আমরা খাদ্যদ্রব্য দিয়ে সাধারন মানুষের মাঝে বিতরন করেছি।

দীর্ঘ ৯বছর সংগঠনের কাজ করে যাচ্ছি, এই সময়ের মধ্যে আমাদের তিনজন সহকর্মী মৃত্যুবরন করেছে তাই তাদের রুহের মাগফেরাত কামনায় এ আয়োজন।এ সময় উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর, সহ সভাপতি সৈয়দ অংকন, মাসুক হাসান,সহ সম্পাদক আমিনুল ইসলাম, মিশুক সাহা,নুরে আলম রিদয়,ইরফান আহমেদ, রায়হান আহমেদ, মাহিন আহমেদ রাহাত,সুদীপ্ত চক্রবর্তি,মেহরাজ ইসলাম, নবীর হোসেন, আবুল খায়ের প্রমূখ। দেশ ও জাতির কল্ল্যান ও মৃত ব্যাক্তিদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মনিরুল ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL