1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো জাতীয় শ্রমিক লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী।এ উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে বর্ণাঢ্য  র্র্যালী, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বিকেল ৩টা থেকে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা ব্যান্ড পার্টি সহ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে জড়ো হতে থাকে।পরে একটি বর্ণাঢ্য র্র্যালী নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে সরকারী গণগ্রন্থাগারে গিয়ে শেষ হয়।


সরকারী গণগ্রন্থাগারে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার উপদেষ্টা কাজীম উদ্দিন প্রধান বলেন, ১৯৬৯ সালে ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেছিলেন।তারই ধারাবাহিকতায় প্রতিবছর আমরা এ দিনটি পালন করে থাকি।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে প্রয়াত নেতা, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদের দেখানো পথে আমরা এগিয়ে চলেছি।বর্তমান সরকারের সময়ে আমরা ন্যায্য দাবি পাচ্ছি।

যখনই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে তখনই শ্রমিক বান্ধব সরকার গঠিত হয়। শ্রমিকদের বেতন বৃদ্ধি পায়, ন্যায্য দাবি থেকে বঞ্চিত হয় না শ্রমিকরা। 


তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবু রহমান বলেছিলেন, শ্রমিকদের সম্মান করুন, তাদের ন্যায্য পাওনা বুঝিয়ে দিন।তাদের জন্যই আপনারা সুখের জীবন যাপন করছেন। যদি তাদেরকে অসম্মান করেন তাহলে আপনারা সে জায়গায় থাকতে পারবেন না।

আমরা চাই নারায়ণগঞ্জের সবচেয়ে শক্তিশালী সংগঠন হবে শ্রমিক সংগঠন। আমরা এক নেতাকে হারিয়েছি কিন্তু আমাদের আরেকজন নেতা আছেন তিনি হলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান।তিনি সবসময় আপনাদের সাথে আছেন এবং থাকবেন।


আলোচনা সভা শেষে সন্ধ্যার ২নং রেল গেট দলীয় কার্যালয়ে ফিরে যান নেতৃবন্দ।সেখান আতশবাজীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, মহানগরের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না সহ জেলা, মহানগর, থানা শ্রমিক লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL