1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

জন্মদিনে পিপি ওয়াজেদ আলীকে আইনজীবী কাজলের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জজ আদালতের সরকারি কৌশলী (পিপি) ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড.ওয়াজেদ আলী খোকনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন আইনজীবী সমিতির ট্রেজারার এডভোকেট মোহাম্মদ মনিরুজ্জামান কাজল।

শুক্রবার রাতে তিনি এই প্রতিনিধিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এড. কাজল বলেন,পিপি ওয়াজেদ স্যার ২০১৫ সালে নারায়ণগঞ্জ আদালতে সরকারি কৌশলি হিসাবে যোগদান করেন।তিনি মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক।তিনি সব সময় আমাদের কাজে উৎসাহ দিয়ে থাকেন।

তার কাছ থেকে আমরা সব সময় ভালো পরামর্শ পেয়েছি।আজকের এই দিনে স্যারকে জানাই শুভেচ্ছা।আল্লাহ যেনো স্যারকে আরও দীর্ঘায়ু করুক।

তিনি যেনো সব সময় আমাদের ভালোবাসা নিয়ে বেচে থাকে।স্যারকে ও স্যারের পরিবারের জন্য দোয়া রইল তারা যেনো আগামী দিনগুলো ভালো ভাবে কাটাতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL