1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৮৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৪ঠা জানুয়ারী) সকালে নগরীর আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল।


তিনি বলেন, বঙ্গবন্ধুর চিন্তা চেতনা স্বপ্নের নাম বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৫২ সালে মাকে মা ডাকার অধিকার প্রতিষ্ঠা করার জন্য যারা সেদিন আন্দোলন করেছিলো, রক্ত দিয়েছিলো, জীবন দিয়ে কালো পিচঢালা রাজপথকে রক্তে রঞ্জিত করেছিলো তার নাম বাংলাদেশ ছাত্রলীগ।

আমাদের জে অর্ব কমান্ড ছিলো এ কে এম সামসুজ্জোহা। একদিনে তৈরি হয় নাই শামীম ওসমান। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে রাজপথকে প্রকম্পিত করে শামীম ওসমান তৈরী। 


বাদল আরো বলেন, আমরা কেউ চেয়ারে বসার জন্য নির্বাচন করিনা। চেয়ার নিবো পদবী নিবো আমরা তার আশা প্রত্যাশা করি না। বিশ্বাস করেন উপরে আল্লাহ নিচে মাটি, অনেকেই রাজনীতি করতে চাননা চেয়ার দখলের আশা করেন। এই আশা আমরা করি না।

আজকে যারা ছাত্রলীগ করেন, এই সাজনুর নেতৃত্বে যুবলীগ করেন, আমার হেলালের নেতৃত্বে আওয়ামী লীগ করেন, জুয়েলের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ করেন। তারা জনগণের সেবা করার জন্য রাজনীতি করেন।


নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ’র সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল ও মহানগর ছাত্রলীগের  সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL