1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চোরাই ইলেকট্রিক তারসহ চোরাকারবারি সিন্ডিকেটের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

চোরাই ইলেকট্রিক তারসহ চোরাকারবারি সিন্ডিকেটের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

অভিযান চালিয়ে ঢাকা জেলার সাভার এলাকা হতে ০১টি ট্রাকে ৮৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তারসহ চোরাকারবারি সিন্ডিকেটের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।


 সোমবার (৩০ নভেম্বর) আনুমানিক রাত ১০টা ১০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কিছু অসাধু লোক চোরাই ইলেকট্রিক তার বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা জেলার সাভার থানাধীন মধুমতি মডেল টাউনের নিকট অবস্থান করছে। 


উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সোমবার  (৩০ নভেম্বর) রার ০৯টা ০৫ মিনিটের সময় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি পরিবহন ট্রাকে ৮,৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তার, ০৪টি কাটার এবং ০১ টি ওয়েট মেশিন উদ্ধার করতে সক্ষম হয়। 


গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- মোঃ এমদাদুল ইসলাম (৩৬), জেলা-গাজীপুর, মোঃ নাসির (২৬), জেলা-পাবনা ও মোঃ লোকমান হোসেন (৫৩), জেলা- ভোলা।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের অপরাধের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে, দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে ইলেকট্রিক তার চুরি করে সাভার সহ ঢাকা জেলার অন্যান্য স্থানে স্বল্প মূল্যে বিক্রয় করে আসছিলো।  উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং অন্যান্য সহযোগীদের গ্রেফতার করার জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ভবিষ্যতে এরূপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান চলমান থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL