1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাঢ়া শহীদ মিনারে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

চাষাঢ়া শহীদ মিনারে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আবারও নাসিক মেয়র ডা: সেলিনা হায়াত আইভীকে কঠোর ভাষায় হুশিয়ারি করেন খান মাসুদ। বন্দর ১ নং খেয়াঘাটস্থ স্ট্যান্ডের ইজারা দিয়েছিলেন নাসিক মেয়র। বি আই ডব্লিউ টিসির জায়গায় অবস্থিত স্ট্যান্ড নাসিক কর্তৃপক্ষ ইজারা দিতে পারে না। এর চ্যালেঞ্জ করে যুবলীগ নেতা খান মাসুদ আদালতে মামলা করেছিল।

মেয়র আইভীর সিদ্ধান্তের বিরুদ্ধে মামলা করে রায় পান খান মাসুদ। সেই মামলার পর থেকে নানা বিষয়ে রাজনৈতিক ও সামাজিকভাবে আলোচনায় আসেন খান মাসুদ। 


বুধবার (২ ডিসেম্বর) পুনরায় কঠোর ভাষায় হুশিয়ারি করেন খান মাসুদ।  মেয়র আইভি ও তাঁর পরিবার কর্তৃক হিন্দু দেবোত্তর সম্পত্তি দখলের অপচেষ্টা ও হুমকি প্রদানের প্রতিবাদে প্রতীকী অনশন কর্মসূচীতে সংহতি প্রকাশ করে মঞ্চে বক্তব্য প্রদানকালে যুবলীগ নেতা খান মাসুদ বলেন, আজকে যারা দলের সাইনবোর্ড লাগিয়ে দেবোত্তর সম্পত্তি দখল করে সরকারে বদনাম করতে চায় আমরা বঙ্গবন্ধু’র আদর্শের সৈনকরা তা কখনো হতে দেবনা। দেবোত্তর সম্পত্তি ফিরিয়ে পেতে আজকের পর জেন আর কোন আন্দোলন করতে না হয়। আমি চাই হিন্দু দেবোত্তর সম্পত্তি যেন তাদেরকে ফিরিয়ে দেয়া হয়। 


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা কমিটির উদ্যোগে বুধবার (২ ডিসেম্বর) বিকেল ৩ টায় চাষাঢ়া শহীদ মিনারে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL