1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাষাড়া হকারদের উদ্যোগে মোঃ শাহ আলম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

চাষাড়া হকারদের উদ্যোগে মোঃ শাহ আলম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের  হকার ব্যবসায়ী মোঃ শাহ আলম এর মৃত্যুর চার দিন উপলক্ষে ও তার রুহের মাগফেরাত কামনায় নারায়ণগঞ্জ চাষাড়া হকারদের উদ্যোগে মিলাদ  দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ হকার লীগ এর সভাপতি রহিম মুন্সির সভাপতিত্বে।


সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে ১২টায় নারায়ণগঞ্জ চাষাড়া মর্ডান ডায়াগনস্টিক সেন্টার এর সামনে এ মিলাদ  দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ  মাহফিল পরিচালনা করেন চাষাড়া নূর মসজিদ এর খতিব মোঃ ইব্রাহিম।


নারায়ণগঞ্জের হকার ব্যবসায়ী মোঃ শাহ আলম এর রুহের মাগফেরাত কামনায় ও দেশবাসীর সকলের জন্য বিশেষ দোয়া করেন।


এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আসাদুল ইসলাম আসাদ সাংগঠনিক সম্পাদক নারায়ণগঞ্জ হকার লীগ, মিরাজ, রিপন, বাবু, শাহাজাদা সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL