1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাঞ্চল্যকর বাবলু হত্যা মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

চাঞ্চল্যকর বাবলু হত্যা মামলার অন্যতম আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৭৫ Time View

রাজাধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে চাঞ্চল্যকর বাবলু হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার।


গত সোমবার (১৯ এপ্রিল) আনুমানিক রাত সাড়ে ১০টার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী  থানাধীন আইডিয়াল স্কুল গলি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডিএমপি’র যাত্রাবাড়ী থানা মামলা নং ৭০, তারিখ- ১৮/০৪/২০২১ ইং, ধারা- ৩৮৫/৩০২/৩৪ পেনাল কোড (চাঞ্চল্যকর বাবলু হত্যা) মামলার অন্যতম পলাতক আসামী টেগরা সুমন (২৬) কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, নিহত বাবলু হোসেন(৩২) স্টীল ফার্নিচার ব্যবসায়ী ছিলেন এবং কষ্টার্জিত অর্থ দিয়ে যাত্রাবাড়ী থানাধীন জেলেপাড়া সংলগ্ন  মন্দির গলি এলাকায় নতুন বাড়ি নির্মান করতে চেয়েছিলেন।

উক্ত নতুন বাড়ি নির্মানকে কেন্দ্র করে ধৃত টেগরা সুমন ও অন্যান্য আসামীরা চাঁদা দাবি করে। আসামীদের দাবিকৃত চাঁদা প্রদানে বাবলু অস্বীকৃতি প্রকাশ করে। এরই প্রেক্ষিতে গত ১৭/০৪/২০২১ তারিখ বাবুল হোসেন তার নিজ বাসা থেকে বের হয়ে রিক্সাযোগে যাত্রাবাড়ী থানাধীন শহীদ ফারুক রোড যওয়ার পথে আনুমানিক রাত ৯টা ৪০ মিনিটের সময় ১২ নং গলির মাথায় পৌছানো মাত্র ধৃত টেগরা সুমন (২৬) ও অন্যান্য আসামীরা বাবুল হোসেন এলোপাথাড়ি কিল-ঘুষিসহ বাবলু হোসেনের ঘারের পিছনে সুইচ গিয়ার দিয়ে ছুরিকাঘাত করে।

পরবর্তীতে আহতাবস্থায় বাবুল হোসেনকে ঢাকা মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL