1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চলে গেলেন এ্যার্টনি জেনারেল মাহবুব এ আলম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

চলে গেলেন এ্যার্টনি জেনারেল মাহবুব এ আলম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চলে গেলন এ্যার্টনি জেনারেল মাহবুব এ আলম (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। 


আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২৫মিনিট ঢাকার সি এম এইচ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দীন চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে রাষ্ট্রপতি এ্যাড,আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।


৪ সেপ্টেম্বর সকালে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শরীরে জ্বর দেখা দিলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষায় তার পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়। তার পর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার এক ছেলে সুমন সাংবাদিকতায় ও এক কন্যা আইন পেশায় জরিত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL