1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার বিরুদ্ধে বন্দরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার বিরুদ্ধে বন্দরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৮০ Time View

সকাল নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে উগ্রমৌলবাদীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১০ ডিসেম্বর) বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে থানা ও উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে এ প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে খানবাড়ি মোড় গিয়ে শেষ হয়।


সভার প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ.রশিদ বলেন,আজকে সমবেত হয়েছি প্রতিবাদের জন্য,প্রতিরোধের জন্য।

আমরা ঘুম থেকে উঠে শুনি কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দিয়েছে। ১৯৭১ সালে  যে ষড়যন্ত্র হেয়েছিল সেই ষড়যন্ত্র আজো চলছে। এই ষড়যন্ত্রের নীল নকশাগুলো একই জায়গা থেকে উৎপত্তি হচ্ছে। 


তিনি আরো বলেন,১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারকে হত্যা করা হয়েছে। ২৩ বছর অপেক্ষায় ছিলাম।

আমরা তাঁর হত্যার বিচার করেছি।নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে প্রতিবাদ সভায় এম.এ.রশিদ আরো বলেন,ইসলাম কারো বাপের সম্পত্তি না। ইসলামকে নিয়ে কেউ ভন্ডামী করবেন না। মসজিদ আপনাদের একার নয়।এই মসজিদ সকলের। যারা ষড়যন্ত্র করবেন তাদেরকে প্রতিহত করা হবে।

বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করে আমরা ঘরে ফিরব।


প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,মহানগর আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক এ্যাড.খোকন সাহা,উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ফয়সাল মোহাম্মদ সাগর,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, মহানগর সেচ্ছা সেবকলীগের যুগ্ন সম্পাদক মাহাবুবুর রহমান কমল, জেলা যুবলীগ নেতা খান মাসুদ,বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ ও মহানগর ছাত্রলীগের সাধারণ-সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমূখ।


প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু,ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ,কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ- সম্পাদক ইব্রাহিম কাশেম,সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু,পৌর যুবলীগ নেতা কাজী জহির,১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আলমগীর হোসেন, বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক,মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তানভির আহম্মেদ সোহেল,বন্দর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন,২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি জাকির প্রধান, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম ও অনিক তালুকদার অপুসহ বন্দরের বিভিন্ন এলাকার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL