1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুমিল্লায় ২৭ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

কুমিল্লায় ২৭ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)


কুমিল্লায় ২৭ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজার এলাকায় একটি ট্রাকে তল্লাশি করে এই ইয়াবা উদ্ধার করা হয়। 


শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন, র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।


গ্রেফতার ব্যক্তিরা হচ্ছেন- নোয়াখালীর হাতিয়া উপজেলার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মেহেরাজ হোসেন (২৪), কক্সবাজারের টেকনাফ উপজেলার কচুবনিয়া গ্রামের জহির আহম্মেদের ছেলে মহিউদ্দিন (১৯) ও চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার ছেলে আমির হোসেন (২৬)।


এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, ইয়াবার একটি বড়ো চালান যাচ্ছে এমন খবরে র‌্যাবের একটি দল শুক্রবার ভোরে ওই এলাকায় অভিযান চালায়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা, মাদক পরিবহন করা গাড়ি ও তিনজনকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য কেনা-বেচা ও সরবরাহ করে আসছিলেন। বিকালে তাদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL