1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কিশোর অপরাধ রুখতে খেলাধূলার বিকল্প নাই কাজিম উদ্দিন প্রধাণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

কিশোর অপরাধ রুখতে খেলাধূলার বিকল্প নাই কাজিম উদ্দিন প্রধাণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার বিকেলে বন্দর উপজেলাস্থ বালিয়া এলাকার একটি মাঠে এ টুর্নামেন্টের যাত্রা শুরু হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ।  তিনি বলেন, খেলাধূলা আদর্শ সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ত্রীড়া মানুষের মানসিক বিকাশ ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধি করতে সহয়তা করে। এর মাধ্যমে মাদক ও কিশোর অপরাধ কমে যায়।

অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন।  ইনশাআল্লাহ আপনাদের হাতেই বঙ্গবন্ধুর সোনার বাংলা।  আপনারাই পারেন আদর্শ সমাজ উপহার দিতে। কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,আ’লীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু।

 কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ হোসেনের তত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হারুন প্রধাণ,  আ’লীগ নেতা মোন মন্টু, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিছ উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা টুটুল, ৭নং ওয়ার্ড আ’লীগ নেতা হাজী মোঃ শাহজাহান, ৯নং ওয়ার্ড আ’লীগ নেতা মোঃ মোহসীন, শ্রমিকলীগ নেতা সাইফুল ইসলাম, মোঃশহিদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL