1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ২৯৯ Time View
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ নভেম্বর) ফতুল্লার বাংলাবাজার সরদার বাড়ী সংলগ্ন ডাইং মাঠে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীর আয়োজনে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল হোসেন এর সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি শামসুল হক।

এ সময় তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শাহাদাৎ বরণ করার পরে আমি এই কাশীপুরে অনেক বার এসেছি। যারা তখন নেতা ছিলেন এখন অনেকে নাই। এখানে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচিত কমিটির সভাপতি দুলাল হোসেন আর সেক্রেটারী ছিলেন মোস্তফা। দুলাল হোসেন আর কাশিপুরের যে ৯ টা ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করেছেন অনুমোদন দিয়েছেন এটাই বৈধ। একথা বলার জন্য আমি এখানে এসেছি। 

এছাড়াও তিনি বলেন, আপনারা জানেন নারায়ণগঞ্জের নেতা এ কে এম শামীম ওসমান। আমরা তার সাথে আছি এবং যে কয়দিন বাঁচবো তার রাজনীতিতে আমরা কাজ করে যাবো। 

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক বি.এম শফিকুল ইসলাম সফি, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাইয়ুম, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মহিউদ্দিন মাহি, শ্রমিক লীগ নেতা জুয়েল প্রধান, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, রাজু প্রধান প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL