1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশিপুর ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন - শেখ সাইদুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

কাশিপুর ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন – শেখ সাইদুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১০৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জ জেলা ফতুল্লা থানার আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে  ৩ নং ওয়ার্ড বাসীকে নির্বাচনী সালাম জানিয়েছেন বিশিস্ট সমাজ সেবক বাইতুর নূর জামে মসজিদ এর সেক্রেটারী ও কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শেখ সাইদুর ইসলাম।


এসময় সাইদুল ইসলাম বলেন,আসন্ন কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড প্রার্থী হিসেবে প্রথমেই ওয়ার্ড বাসী সকলকে জানাই আমার পক্ষ থেকে নির্বাচনী সালাম। ৩ নং ওয়ার্ড ভাগ্যউন্নয়নে কাজ করে যেতে চাই।

এলাকার, রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন খাতে উন্নয়ন করতে চাই।মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধে পুলিশকে সাথে নিয়ে দমন করবো।

বয়স্ক ভাতা, বিধবা ভাতা নিশ্চিত করবো। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন নির্বাচিত হয়ে এই ওয়ার্ডকে একটা মডেল ওয়ার্ড হিসেবে রুপান্তিত করতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL