1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো শ্রমিকলীগের নেতৃবৃন্দ। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মোঃ কাজিম উদ্দীন প্রধান  কে জাতীয় শ্রমিলীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নারায়নগন্জের সর্বস্তরের শ্রমজীবী মানুষের পক্ষ থেকে বাংলাদেশ  আওয়ামী লীগের  সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক মোঃ ওবায়েদুল কাদের, জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফজলুল হক মন্টু,সাধারণ সম্পাদক কে এম আজম খসরু কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং একি সাথে কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো জেলা শ্রমিকলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরীর জেলা আওয়ামিলীগ কার্য্যলয়ে নারায়নগন্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের আয়োজনে এ কর্মসূচী পালন করে। এসময় কাজিম বলেন আল্লাহ পাক এর ইচ্ছা না থাকলে এ পদে আসতে পারতাম না, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানান।

এবং নারায়নগন্জের প্রয়াত নেতা শক্কুর মাহমুদের ইচ্ছা ছিলো,মনে হয় উনি সেটা করে গেছেন। এছারাও নারায়নগন্জের শ্রমিকলীগেরও অবদান রয়েছে।

পরিশেষে তিনি বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহ সভাপতি মোখলেসুর রহমান, সাহাব উদ্দিন, মোজাম্মেল হক, খোদেজা খানম নাসরিন,সোনিয়া বেগম,বিউটি বেগম, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক  মোঃ কামরুল হাসান মুন্না, আলমগীর কবির বকুল, হাসিনা রহমান সিমু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL