1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাউন্সিলরদের কে ক্রেস্ট ওফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন সাবেক সিটি মেয়র। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কাউন্সিলরদের কে ক্রেস্ট ওফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন সাবেক সিটি মেয়র।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৩৮নং ওয়ার্ডবাসী ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জয়ী কাউন্সিলরদের কে ক্রেস্ট ওফুল দিয়ে সংবর্ধনা প্রদান করেন সাবেক সিটি মেয়র।

সদ্য শেষ হওয়া চসিক নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ৪১ টি ওয়ার্ড কাউন্সিলরদের মধ্যে বিপুল ভোটে বিজয় হয়ে ছিলেন দক্ষিণ হালিশহর বীর মুক্তিযোদ্ধা পরিবারের কৃতিসন্তান ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সমুন। এ উপলক্ষে ৩৮ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে গত ৭ফেব্রুয়ারী সংবর্ধনা প্রদান করা হয়েছে।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম উদ্দিন।অন্যান্যর মধ্যে৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃচৌধুরী,৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আলী,৩৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সমুন, মহিলা কাউন্সিলর মিসেস আফরোজা কালাম, মিসেস ফেরদৌসী আকবর।


আরো উপস্থিত ছিলেন-আঃলীগ নেতা রোটাঃইলিয়াছ , হাজী মোঃ হাসান,হাজী মোজাম্মেল চৌধুরী, হাজী কামরুল হুদা সহ ওয়ার্ডবাসীর দায়িত্বশীল নেতৃবৃন্দ। নব-নির্বাচিতদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেস্ট ওফুল দিয়ে সংবর্ধনা প্রদান করে সাবেক সিটি মেয়র।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL