1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা মোকাবেলায় লকডাউনে রাতেও তৎপর জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

করোনা মোকাবেলায় লকডাউনে রাতেও তৎপর জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক): 

ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার সর্বাত্মক লকডাউন দিয়েছে। দিনশেষে রাতেও কঠোর ভূমিকা পালন করতে দেখা যায় পুলিশকে। 


১ম দিনের মত ২য় দিনেও অনেক গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের তৎপরতা দেখা যায়। যারা বাইরে বের হয়েছিলেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। কয়েকটি যানবাহনকে আটকিয়ে জরিমানাও করা হয়। বিভিন্ন পয়েন্টে যেমন চাষাড়া মোড়ে, মেট্রোহল মোড়ে ও নবীগঞ্জ গুদারাঘাটে এই ৩ টি পয়েন্টে রাতে পুলিশে চেকপোস্ট দেখা যায়।


চাষাড়া মোড়ের চেকপোস্টে ডিউটি করছেন, ইন্সপেক্টর জুবায়ের, এস আই নূর ই আলম সার্জেন্ট আসাদ, কন্সটেবল তায়েজ, কন্সটেবল আসাদ, কন্সটেবল রফিক, কন্সটেবল গফুর ও ট্রাফিক কন্সটেবল মোঃ হযরত আলী।


মেট্রোহল মোড়ে ডিউটি করছেন, এস আই তারেক, এ এস আই কিবরিয়া, কন্সটেবল মেহেদী, শরিফুল, সোহেল, রুবেল, মাহফুজুল। 


নবীগঞ্জ গুদারা ঘাটে ডিউটি করছেন, এস আই কামরুজ্জামান, এ এস আই সালাউদ্দিন, নায়েক বাশার, কন্সটেবল মাসুম, কামরুল, শাহীন, সোহেল ও মিজান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL