1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের সাথে সচেতনতামূলক সভা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

করোনা ভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের সাথে সচেতনতামূলক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা ভাইরাস (কোভিড-১৯ )ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের সাথে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 


রোববার (১০ জানুয়ারি) সকাল ১১ টায়  নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনা ভাইরাস ও ডেঙ্গু আক্রান্তের কারণ, লক্ষণ ও প্রতিরোধের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।


কর্মশালায় নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজের সভাপতিত্বে ও  সিনিয়র হেলথ এডুকেশন অফিসার মো. আমিনুল ইসলামের সঞ্চালনায় জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জাহিদ, জুনিয়র হেলথ এডুকেশন অফিসার সাকের আহমেদ উপস্থিত ছিলেন।


এছাড়া বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও স্থানীয় বিভিন্ন পত্রিকা ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।


জেলা সিভিল সার্জন ডা.মোহাম্মদ ইমতিয়াজ জানান, করোনায় নারায়ণগঞ্জে যে ভীতিকর পরিস্থিতি ছিলো তা আমরা সকলের সহযোগিতায় অনেকটাই প্রতিরোধ করতে পেরেছি।


জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জাহিদ বলেন, করোনার শুরু থেকেই জেলা, উপজেলা পর্যায়ে করোনার চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়। সম্প্রতি শয্যা অনুযায়ী হাসপাতালগুলোতে চিকিৎসক নিয়োগ বিষয়ক আইন সংশোধনের একটি প্রক্রিয়া চলছে।

আশা করি আমরা দ্রতই এ সমস্যাগুলো থেকে উত্তরণ পাব। করোনার জন্য ডেডিকেটেড হাসপাতালটি তো রয়েছেই, সুনামের সাথে কাজ করা সাজেদা হাসপাতালের সাথে চুক্তির মেয়াদও বাড়ানো হচ্ছে। তিনি সাংবাদিকদের উদ্দ্যেশ্যে করোনা ও ডেঙ্গু প্রতিরোধের নানা বিষয় সচিত্র তুলে ধরেন।


উল্লেখ্য, নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬ জনসহ ১০ জানুয়ারি পর্যন্ত মোট সনাক্ত রোগীর সংখ্যা ৮ হাজার ৫৮৯ জন। মৃত্যু হয়েছে ১৫১ জনের, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৮ হাজার ২৭৫ জন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL