1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাসের টিকা নিলেন সাংবাদিক ইব্রাহিম খলিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

করোনা ভাইরাসের টিকা নিলেন সাংবাদিক ইব্রাহিম খলিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জ:

সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা ২ টায় জাতীয় সংসদ সচিবালয়ের মিডিয়া সেন্টারে করোনা ভাইরাসের টিকা নিলেন, সংসদ বিটে কর্মরত ও তথ্য মন্ত্রণালয় থেকে নিবন্ধন পাওয়া নিউজ পোর্টাল নিউজ টু নারায়ণগঞ্জ এর প্রকাশক সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল। 

তিনি গত ১২ ফেব্রুয়ারি টিকার জন্য নিবন্ধন সম্পন্ন করেন । ১৫ ফেব্রুয়ারি মোবাইল ফোনে টিকা গ্রহণের ফিরতি মেসেজ পেয়ে। আজ ২২ ফেব্রুয়ারি প্রথম ডোজ এর  টিকা গ্রহণ করেন ।


এছাড়া রেড ক্রিসেন্ট সোসাইটির একটি ইউনিট প্রতিনিয়তই  সংসদের সদস্যদের সেবা দিয়ে যাচ্ছেন।তারা করণা ভ্যাকসিন প্রদানে নিয়োজিত রয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL