1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু, সৎকারে কাউন্সিলর শকুর টিম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু, সৎকারে কাউন্সিলর শকুর টিম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৭৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা উপসর্গ নিয়ে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে  আরও একজনের মৃত্যু হয়েছে।  সৎকারে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর টিম ‘কুইক রেসপন্স টিম-১২’।


আজ সোমবার (২৪ আগষ্ট) দুপুর ১.৩০ টার সময় চিকিৎসাধীন অবস্থায় আইসিউ ইউনিটে তার মৃত্যু হয়।


মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শকু বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইব্রাহিম মিয়া (৬৫) খানপুর হাসপাতালে ভর্তি হন। তিনি টাঙ্গাইল জেলার কচুয়াডাঙ্গা রোড এলাকার বাসিন্দা। কোভিড-১৯ পজিটিভ হয়ে মৃত্যু হওয়ায় আমাদের কুইক রেসপন্স টিম-১২ এর উদ্যোগে ও সিটি কর্পোরেশনের সহায়তায় সৎকারের ব্যবস্থা করা হবে।


তিনি আরও বলেন,  ইতিমধ্যেই হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষ করে টাঙ্গাইলের উদ্যেশ্যে রওনা হয়েছে আমার কুইক রেসপন্স টিম-১২।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL