1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে মুজিব - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে মুজিব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

অস্ট্রেলিয়ার জনপ্রিয় টুর্নামেন্ট বিগ ব্যাশে ব্রিসবেন হিটের হয়ে খেলতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হল আফগানিস্তানের তারকা স্পিনার মুজিব-উর-রহমানকে। 

বিষয়টি নিশ্চিত করে ব্রিসবেন হিট কর্তৃপক্ষ জানিয়েছে, কুইন্সল্যান্ড স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে থাকবেন মুজিব। যত দিন না স্বাস্থ্য বিভাগ তাকে ছাড়পত্র দিচ্ছে, তত দিন দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। 

কুইন্সল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী টেরি সভেনসন জানিয়েছেন, আমরা সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি এই টুর্নামেন্ট নিখুঁত করার জন্য। খেলোয়াড়েরা যেন ভালো থাকেন, সেটা নিশ্চিত করা হচ্ছে। এই তরুণ ঘর থেকে অনেক দূরে আছেন এবং তার যেন যত্ন নেয়া হয়- সেটা নিশ্চিত করা হবে।

সফরে গিয়ে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব কাটানোর শুরুতেই মুজিবের শরীরে করোনার লক্ষণ ধরা পড়েছে। তাই আফগান অফ স্পিনারকে নেয়া হয়েছে হাসপাতালে। 

আগামী ১০ ডিসেম্বর শুরু হবে বিগ ব্যাশ। টি-টোয়েন্টি এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে অংশ নিতে গত সপ্তাহে অস্ট্রেলিয়ায় পৌঁছান মুজিব। তবে অস্ট্রেলিয়ায় যাওয়ার আগে বিয়ে করেছেন ১৯ বছর বয়সী এই স্পিনার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL