1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় নতুন শনাক্ত ১৫৯২, মৃত্যু ৩২ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

করোনায় নতুন শনাক্ত ১৫৯২, মৃত্যু ৩২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

দেশে করোনা সংক্রমণের শেষ ১১২ দিনে সর্বনিম্ন শনাক্তের হার গত ২৪ ঘণ্টায়। শেষ ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৪ দশমিক শূন্য ২ শতাংশ। এর আগে এর চেয়ে কম শনাক্তের হার জানানো হয়েছিল গত ১৬ মে। ওই সময় হার ছিল ১৩ দশমিক ৭১ শতাংশ।


গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৯২ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। একই সময়ে মারা গেছেন ৩২ জন। আগের দিনের চেয়ে নমুনা পরীক্ষা, শনাক্তের সংখ্যা, শনাক্তের হার ও মৃত্যু কমেছে। সব মিলিয়ে দেশে ৩ লাখ ২৫ হাজার ১৫৭ জনের করোনা শনাক্ত হলো। সব মিলিয়ে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়ে মোট মারা গেছেন ৪ হাজার ৪৭৯ জন।

আজ রোববার (৬ সেপ্টেম্বর) দেশের করোনার সংক্রমণ পরিস্থিতির নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ২৫ জন পুরুষ ও ৭ জন নারী। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ ৩ হাজার ৪২৩ জন। সব মিলিয়ে এ পর্যন্ত সুস্থ ২ লাখ ২১ হাজার ২৭৫ জন।


গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) ২৪ ঘণ্টায় ১ হাজার ৯৫০ জনের করোনায় সংক্রমিত হওয়ার তথ্য জানানো হয়। ওই সময় মারা যান ৩৫ জন।

বিজ্ঞপ্তির তথ্যমতে, দেশে ৯৩টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় আগের নমুনাসহ পরীক্ষা করা হয়েছে ১১ হাজার ৩৫৪টি নমুনা। এর আগের দিন ১২ হাজার ৮৪৭টি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ১৬ লাখ ২৯ হাজার ৩১২টি নমুনা।


দেশে করোনায় প্রথম সংক্রমিত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে গত ৮ মার্চ। আর করোনায় প্রথম মৃত্যুর ঘটনা ঘটে ১৮ মার্চ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL