1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনার টিকা নিলেন আজমেরী ওসমান ও তার পরিবার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

করোনার টিকা নিলেন আজমেরী ওসমান ও তার পরিবার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনার টিকা গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ সদস্য একে এম নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান, ছেলে আজমেরী ওসমান ও পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া। 


সোমবার (১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে করোনা টিকা গ্রহণ করেন তারা।


টিকা গ্রহন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পারভীন ওসমান বলেন, আজ করোনার টিকা গ্রহণ করতে পেরে ভালো লাগলো। সকলের প্রতি আমার আহ্বান, টিকা গ্রহন করুন।

গুজবে কান দিবেন না। প্রধানমন্ত্রীর কারণে দেশ অনেক এগিয়ে। টিকার ক্ষেত্রেও আমরা অনেক এগিয়ে আছি। আপনারা তার জন্য দোয়া করবেন।


এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসামন স্মৃতি দুস্থ ও জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, খানপুর মেট্রোহল পরিবহন শ্রমিক কমিটির সভাপতি মো. মামুন খান, নাছির, মনির, সনেট, সোহান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL