1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কমরেড ইয়াজদানী খানের মৃত্যুতে ওয়ার্কাস পাটির শোক ও শ্রদ্ধান্জলী। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

কমরেড ইয়াজদানী খানের মৃত্যুতে ওয়ার্কাস পাটির শোক ও শ্রদ্ধান্জলী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি জননেতা কমরেড গোলাম ইয়াজদানী খান মিনু আজ (১২ নভেম্বর ২০২০) সকালে চলে গেলেন না ফেরার দেশে।


তার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি জননেতা কমরেড মাহমুদ হোসেন ও সাধারণ সম্পাদক জননেতা কমরেড আবু হাসান টিপু।


তারা বলেছেন, বিপ্লবী গোলাম ইয়াজদানী খান মিনু ছাত্র জীবন থেকেই বাম রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ’৬৯এর গণ অভ্যূত্থান থেকে স্বৈরাচার বিরোধী ’৯০এর গণ অভ্যূত্থানসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন নারায়ণগঞ্জের শ্রমজীবী মানুষের অকৃতিম বন্ধু। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির লেজুড়বৃত্তি ধারার বিপরীতে মার্কসবাদী বিপ্লবী ধারাকে সমুন্নত রাখতে তিনি পার্টিকে পুনর্গঠনে নেতৃত্ব দান করেন। এবং বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সভাপতির দায়িত্ব গ্রহন করেন।


তার মৃত্যুতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টিসহ নারায়ণগঞ্জের শ্রমজীবী মানুষ একজন অভিভাবককে হারালো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL