1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা কাউন্সিলর আফহাল হোসেনের - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা কাউন্সিলর আফহাল হোসেনের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্রবধূ জয়া ওসমান করোনা মুক্ত হওয়াসহ ওসমান পরিবারের সকলের সুস্থতা কামনায় শুকরানা ও প্রয়াতদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

 
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও নাসিক ২৪ নং ওর্য়াড কাউন্সিলর আফজাল হোসেনের উদ্যোগে বুধবার (৯ ডিসেম্বর) বাদ এশা বন্দরের নবীগঞ্জ ইসলামিয়া আলিয়া সিনিয়র মাদ্রাসার হিফজুল কোরআন বিভাগের কক্ষে এ কোরআন খতম শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। 


দোয়া অনুষ্ঠানে হিফজুল খানার হাফেজ মোঃ সাদিকুর রহমান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় মোঃ রায়হান মিয়া, হাবিবুর রহমান, কাউন্সিলর কণ্যা আইরিয়ান আফজালসহ অধ্যায়নরত হাফেজ ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। 


ওসমান পরিবারের বিষয়ে কাউন্সিলর আফজাল হোসেন সব সময় একটু ব্যতিক্রম তার প্রমান এবারও করলেন। দলীয় কার্যালয়, নিজ বাড়ি বা কোন মসজিদে নয়, হাফেজ হওয়ায় স্থান হিফজুল খানায় অধ্যায়নরত হাফেজদের দ্বারা ৫ টি কোরআন খতমসহ মিলাদ মাহফিল ও দোয়া শেষে ফিরনি এবং নুডুলস তৈরি করে তাদের খাওয়ান, সাথে কাউন্সিলর আফজাল, তার কণ্যাও খান। ছাত্রদের মাঝে শিশু কণ্যা নিজে বিতরন করেন। 


সূত্র মতে,নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের পুত্রবধূ এবং আজমেরী ওসমানের সহধর্মিনী সাবরীনা ওসমান জয়া করোনা মুক্ত হয়েছেন। তার  সুস্থতায় শুকরানা  মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 


জানা যায়, গত ২৬ নভেম্বর  বৃহস্পতিবার সাবরীনা ওসমান জয়ার করোনা নির্ণয়ের ফলাফল পজেটিভ আসে।  তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবা নিচ্ছেন। সাবরীনা ওসমান জয়ার দ্রুত সুস্থ হওয়ায় শুকরানা কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন আফজাল হোসেন।


উল্লেখ্য, এর আগে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি একেএম নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান করোনায় আক্রান্ত হয়েছিলেন। এছাড়াও অসুস্থ্য ছিলেন তার দুই কন্যা আফরিন ওসমান, আইরিন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীরা।

সে সময় সাবরীনা ওসমান জয়ার সামাজিক যোগাযোগের মাধ্যম তার নিজ আইডিতে আবেগগন স্ট্যাটাস দিয়েছিলেন। বর্তমান সেই জয়া করোনা আক্রান্ত। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। সেই সাথে সারা বিশ্বে যে অ-ঘোষিত তৃতীয় বিশ্বযুদ্ধ করোনা মহামারি ভাইরাস থেকে সকলকে রক্ষার জন্যও বিশেষ প্রার্থনা করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL