1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ওবায়দুল কাদেরের সাথে ক্র্যাবের নবনির্বাচিতদের সৌজন্য সাক্ষাৎ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

ওবায়দুল কাদেরের সাথে ক্র্যাবের নবনির্বাচিতদের সৌজন্য সাক্ষাৎ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৪৩ Time View
ওবায়দুল কাদেরের সাথে ক্র্যাবের নবনির্বাচিতদের সৌজন্য সাক্ষাৎ
ওবায়দুল কাদেরের সাথে ক্র্যাবের নবনির্বাচিতদের সৌজন্য সাক্ষাৎ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নব নির্বাচিতরা। 

বুধবার সচিবালয়ে সেতুমন্ত্রীর নিজ দপ্তরে ক্র্যাবের সভাপতি ইত্তেফাক পত্রিকার চীফ রিপোর্টার আবুল খায়ের, সহ সভাপতি চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি ও দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবু আল মোরছালীন বাবলা এবং সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চল এর ব্যুরো প্রধান আসাদুজ্জামান বিকু সৌজন্য সাক্ষাৎ করেন। 

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সেগুনবাগিচায় অনুষ্ঠিত ক্র্যাবের নির্বাচনে ২৭৭ ভোটারের মধ্যে ২৫৪ জন ভোট দেন। নির্বাচনে সহসভাপতি পদে আবু আল মোরছালীন বাবলা ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন। এছাড়া ক্র্যাবের সভাপতি হিসেবে আবুল খায়ের, সেক্রেটারি আসাদুজ্জামান রিকু, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন কাউসার, অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, সাংগঠনিক নিয়াজ আহমেদ লাবু, প্রচার সম্পাদক হরলাল রায় সাগর, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক জিএম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, দফতর সম্পাদক শহিদুল ইসলাম গাজী, কল্যাণ সম্পাদক এসএম ইসমাইল হুসাইন ইমু,আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম,কার্যকরী নির্বাহী সদস্য পদে রুদ্র মিজান, এমএ বাতেন বিপ্লব, আবাদুজ্জামান শিমূল নির্বাচিত হন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL