1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ কে এম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা নিবেন করেন - বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও ব্যাংক ফেডারেশনের - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

এ কে এম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা নিবেন করেন – বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও ব্যাংক ফেডারেশনের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৭ Time View
এ কে এম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা নিবেন করেন - বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও ব্যাংক ফেডারেশনের (ছবি সকাল নারায়ানগঞ্জ)
এ কে এম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা নিবেন করেন - বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও ব্যাংক ফেডারেশনের (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আজ ২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার ৩৩ তম মৃত্যুবার্ষিকী।

১৯৮৭ সালের এই দিনে বর্ষীয়ান এই জননেতা ইন্তেকাল করেন। আজ সকালে মাসদাইর কবরস্থানে বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলা ও ব্যাংক ফেডারেশনের এর পক্ষ থেকে এ কে এম শামসুজ্জোহার প্রতি শ্রদ্ধা নিবেন করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL