1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ্যার্টনি জেনারেলের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ অনলাইনের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদারের শোক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

এ্যার্টনি জেনারেলের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ অনলাইনের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

এ্যার্টনি জেনারেল মাহবুব এ আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার। 


আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২৫মিনিট ঢাকার সি এম এইচ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দীন চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে রাষ্ট্রপতি এ্যাড,আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।


৪ সেপ্টেম্বর সকালে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শরীরে জ্বর দেখা দিলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষায় তার পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

তার পর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার এক ছেলে সুমন সাংবাদিকতায় ও এক কন্যা আইন পেশায় জরিত রয়েছে।


সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার আশিক ও নিউজ এডিটর  সিয়াম তালুকদার সকলেই শোক প্রকাশ করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL