1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উপসচিব পদোন্নতি পেয়ে বিদায় নিলেন অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

উপসচিব পদোন্নতি পেয়ে বিদায় নিলেন অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

উপসচিব পদোন্নতি পেয়ে বিদায় নিয়েছেন নারায়ণগঞ্জ বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি।

নারায়ণগঞ্জ জেলা করোনার হটস্পট হিসেবে পরিচিত। আর বিদায়ী খাদিজা তাহেরা ববি ছিলেন নারায়ণগঞ্জ জেলার করোনার ফোকাল পয়েন্ট।

এই সময়ে তিনি লকডাউন নিশ্চিত, খাদ্য সরবরাহ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ পরিস্থিতি মোকাবেলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। তিনি ফতুল্লার তল্লার অগ্নিকাণ্ড এবং কয়লাঘাট লঞ্চডুবি ঘটনার তদন্ত কমিটির আহবায়ক ছিলেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, “সে মানবিক, সৎ ও সাহসী মানুষ। তিনি সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে গেছেন।

তিনি যেখানেই যাবেন সেখানেই তার যোগ্যতা ও মেধা দিয়ে সফলভাবে দায়িত্ব পালন করবেন।” বিদায়ী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বলেন, “নারায়ণগঞ্জবাসীর ভালোবাসা ও সহযোগিতার কথা কখনও ভুলব না।

সারাজীবন আপনাদের মনে থাকবে।আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।” তার স্থলাভিষিক্ত হবেন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার জনাব রহিমা আক্তার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL