1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঈদকে সামনে রেখে বেপরোয়া হয়ে উঠেছে ছিনতাইকারীরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

ঈদকে সামনে রেখে বেপরোয়া হয়ে উঠেছে ছিনতাইকারীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঈদকে সামনে রেখে বেপরোয়া হয়ে উঠেছে ছিনতাইকারীরা। 


সামনে ঈদ উল আযহাকে সামনে শহরে মানুষের চলাচল একটু বেশী বললেই চলে। গরুর হাটে ছাড়াও শহর ছাড়ার জন্যে অনেকেই দুর দুরান্তের জন্যে ছুটছেন গন্তব্যে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে বেপরোয়া হয়ে উঠেছে ছিনতাইকারীরা।


নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনার ও জিয়া হল থেকে শুরু করে ২নং গেট পর্যন্ত চলে তাদের ছিনতাই। গাড়ি থেকে নামার পরেই টার্গেট করে পিছু নেয় তারা এরপরেই একটু সামনে গেলেই ছিনিয়ে নিচ্ছে মোবাইল ও টাকা পয়সা সব কিছু। 


গতকাল ও ২ জনের কাছ থেকে ছিনতাই করে রেখে দেয় মোবাইল ও টাকা। এসব নিরহ মানুষ জিম্মি হয়ে আছে এসব ছিনতাইকারীদের কাছে। 


নারায়ণগঞ্জের গোয়েন্দা সংস্থা এই বিষয়ে নজরে রেখে এসব ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিলে বোধয় এসব নিরহ মানুষগুলো ছিনতাইকারীদের কাছ থেকে রেহাই পাবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL