1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইলিয়াস হত্যার অধরা আসামীদের গ্রফতারের দাবিতে বন্দরে ৬ গ্রামবাসীর মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

ইলিয়াস হত্যার অধরা আসামীদের গ্রফতারের দাবিতে বন্দরে ৬ গ্রামবাসীর মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দরে দৈনিক বিজয় পত্রিকার নিজস্ব প্রতিনিধি শেখ মোঃ ইলিয়াস হত্যাকান্ডের মূল হোতা মাসুদ ওরফে মাসুদ প্রধাণ এবং তার আরো ৪ সহযোগীকে দ্রত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে জিওধরা,নয়ানগরসহ ৬ গ্রামবাসী। শুক্রবার সকাল ১০টা থেকেই এ মানববন্ধন কর্মসূচী শুরু হয়।

দীর্ঘ আড়াই ঘন্টাব্যাপ্তি এ মানববন্ধনে বক্তারা বলেন,আমাদের আর কোন দাবি নাই দাবি শুধু একটাই খুণীদের ফাঁসি চাই। ইলিয়াস হত্যার পর যদি খুনীরা এই মামলা থেকে পার পেয়ে যায় তাহলে ওরা কাউকেই ছাড়বেনা।

ওদেরকে কোনভাবেই ছাড় দেয়া যাবেনা। খবর পাওয়া যায় সন্ত্রাসীরা আমাদের চারপাশেই ঘুরে বেড়াচ্ছে,এখনো তারা বিভিন্নজনকে নানাভাবে হুমকি-ধামকি দিয়ে বেড়াচ্ছে।

সন্ত্রাসীদের অব্যাহত হুমকির কারণে চরম শংকার মধ্যে দিন কাটাচ্ছে নিহতের স্বজন ও পত্রিকার সংশ্লিষ্টরা।

বিষয়টি প্রশাসনের সর্বোচ্চ গুরুত্ব সহকারে নজর দেয়া উচিত বলে আমরা মনে করি। মানববন্ধনে জিওধরা.আদমপুর,নয়ানগর,কল্যান্দী,রুস্তমপুর ও সেলসারদী গ্রামে হাজার হাজার নারী পুরুষ অংশ নেয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL