1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে ২জন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আড়াইহাজারে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে ২জন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কিশোরী ধর্ষণ মামলায় আপন (২০) এবং মাহাবুব (১৯)  নামে দুই আসামীকে গ্রেফতার করেছে আআড়াইহাজার থানা পুলিশ।

রোববার (২১ ফেব্রুয়ারী) সন্ধায় আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের ডেঙ্গুরকান্দী (সায়দাবাজ) গ্রামে ওই কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষীতার মা জানান, আমরা কয়েকটি দেশীয়  মুরগী পালন করি এর মধ্যে ওই দিন সন্ধায় একটি মুরগী ঘরে না  ফিরে আসায় আমার মেয়ে মুরগীটি খোঁজার জন্য বাড়ীর পাশে জঙ্গলে যায়। এসময় আপন এবং মাহাবুব তাকে পেছন থেকে ঝাপটাইয়া ধরে ।

পরে তাকে গামছা দিয়ে মূখ চেপে ধরে হাত,পা বেধে ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে নিয়ে ধর্ষীতার ইচ্ছার বিরুদ্ধে মাহাবুবের সহযোগীতায় আপন তাকে জোড় পুর্বক ধর্ষণ করে।

ওই ঘটনায় ধর্ষীতার মা বাদী হয়ে সোমবার (২২ ফেব্রুয়ারী) দুই জনের নামে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলামের নির্দেশে ওই দিনই এস আই সজীব সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে মেঘনা বেষ্ঠিত ডেঙ্গুরকান্দী গ্রামে এক ঝটিকা অভিযান চালিয়ে ধর্ষক আপন এবং তার সহযোগী মাহাবুবকে গ্রেফতার করে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, মামলার দুই আসামীকেই গ্রেফতার করে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL