1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আহত জামাল তালুকদারকে পূজা কমিটি ও নারায়নগঞ্জ ব্যবসায়ী কমিটি থেকে দেখতে আসেন। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আহত জামাল তালুকদারকে পূজা কমিটি ও নারায়নগঞ্জ ব্যবসায়ী কমিটি থেকে দেখতে আসেন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
  • ১২২ Time View

মাদক সন্ত্রাসী দ্বারা আহত দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকা ও অনলাইন সকাল নারায়নগঞ্জ.কম এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে পূজা কমিটি ও নারায়নগঞ্জ ব্যবসায়ী কমিটি থেকে দেখতে আসেন।

শুক্রবার(২৫ অক্টোবর)বিকেল ৫টায় তারা আহত সাংবাদিক জামাল তালুকদারের বাসায় দেখতে আসে।

এই সময় তারা আহত সাংবাদিক জামাল তালুকদারের সার্বিক খোজ নেয়ার পাশাপাশি সাংবাদিক জামাল তালুকদারের উপর নৃশংস এই হামলার নিন্দা জানান এবংএই ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনা হয় সেই জন্য প্রশাসনের কাছে জোর দাবি করে।

সাংবাদিক জামাল তালুকদারের বাসায় তাকে দেখিতে আসেন শান্তি রঞ্জন দাস,পলাশ রাজ বংশি,নিমাই ঘোষ,ননী ভৌমিক,সঞ্চয় রায়,মোঃপিয়ার হোসেন,মোঃসহিদ,নিতাই মন্ডল,মোঃসুমন,১নং রেল গাইট সংলগ্ন শ্রি শ্রি শিব মায়ের মন্দির এর সভাপতি দীলিপ বেগি,সহ-সভাপতি শান্তি বাবু, সন্দীপ বাবু, শিশির দাস,আকাশ দাস,সোহেল,সাকিল, শুভ্র,শান্ত, তাপস, সুমন, বিজায়,জয়,পিউস সহ অন্যান্য মেম্বাররা।

উল্লেখ্য ২১ অক্টোবর সন্ধায় সাংবাদিক জামাল তালুকদার অফিসে যাাওয়ার সময় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মেরে আহত করে।  এসময় সাথে থাকা তার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু,চুন্না,গাজী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩২।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL