1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আহত জামাল তালুকদারকে দেখতে আসলেন আবু জাফর - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আহত জামাল তালুকদারকে দেখতে আসলেন আবু জাফর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
  • ১২৬ Time View

সকাল নারায়ানগঞ্জঃ সংবাদ প্রকাশের  জের ধরে মারধরে আহত নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিনের  এবং স্থানীয় নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে দেখতে এসেছিলেন দৈনিক জন্মভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু জাফর।

বুধবার(২৩ অক্টোবর) সকালে সাংবাদিক জামাল তালুকদারের নিজ বাসভবনে দেখতে আসেন তিনি।

এসময় তিনি সাংবাদিক জামাল তালুকদারের সার্বিক খোজ নেয়ার পাশাপাশি সাংবাদিক জামাল তালুকদারের উপর নৃশংস এই হামলার নিন্দা জানান এবং এই ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনা হয় সেই জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার(২১ অক্টোবর) সন্ধায় সাংবাদিক জামাল তালুকদার অফিসে যাাওয়ার সময় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মেরে আহত করে।  এসময় সাথে থাকা তার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু,চুন্না,গাজী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩২।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL