1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আহত জামাল তালুকদারকে দেখতে আসলেন ইমরান মেহেদী ও রিয়াজ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আহত জামাল তালুকদারকে দেখতে আসলেন ইমরান মেহেদী ও রিয়াজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৯৯ Time View

সংবাদ প্রকাশের  জের ধরে মারধরে আহত নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিনের  এবং স্থানীয় নিউজ পোর্টাল সকাল নারায়ণগঞ্জ এর চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে দেখতে এসেছিলেন ডেইলি টাইমস বিডি এর সম্পাদক ইমরান মেহেদী এবং টেক ফার্ম বিডি এর সিইও মো: রিয়াজুল ইসলাম ।

বুধবার(৫ অক্টোবর) সন্ধ্যায় সাংবাদিক জামাল তালুকদারের নিজ বাসভবনে দেখতে আসেন তারা।

এসময় তারা সাংবাদিক জামাল তালুকদারের সার্বিক খোজ নেয়ার পাশাপাশি সাংবাদিক জামাল তালুকদারের উপর নৃশংস এই হামলার নিন্দা জানান এবং এই ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত আইনের আওতায় আনা হয় সেই জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার(২১ অক্টোবর) সন্ধায় সাংবাদিক জামাল তালুকদার অফিসে যাাওয়ার সময় নগরীর ৭২নং এসডি রোড কুমুদিনী বাগানে আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না, গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে লোহার রড, লাঠি দিয়ে মেরে আহত করে।  এসময় সাথে থাকা তার স্ত্রীকে লোহার রড দিয়ে পায়ে আঘাত করে তাকেও আহত করে। এঘটনায় সাংবাদিক জামাল তালুকদারের স্ত্রী নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হামলাকারী আরজু,চুন্না,গাজী’র বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩২।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL