1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আল্লাহ মৃত্যুর পরে ঐ জমি তার গলায় তাবিজ বানিয়ে ঝুলিয়ে দিবে-জমি নিয়ে যারা কোন্দল করে -সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আল্লাহ মৃত্যুর পরে ঐ জমি তার গলায় তাবিজ বানিয়ে ঝুলিয়ে দিবে-জমি নিয়ে যারা কোন্দল করে -সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব এ.কে.এম সেলিম ওসমান বলেছেন, আমি হতবাক হলাম, এখানে এসেছি উন্নয়ন শীর্ষক আলোচনা করতে,  কিন্তু এটা জনসভায় পরিনিত হয়েছে।

আমি বন্দর এবং নারায়ণগঞ্জ নিয়ে কাজ করি, যার বেশিরভাগ অংশই সিটি কর্পোরেশন এর আওতায় যা মেয়র পরিচালনা করেন, খোকন সাহা খুব রাগান্বিত হয়েই কিছু কথা বললেন ভালো আর মন্দ সেটা কিন্তু থাকবেই।

আমাদের ভিপি বাদল,চন্দন শীল ও খোকন সাহা, একদিন দেখবেন এদের মধ্যেই কেউ মেয়র হবেন, কেউ জেলা পরিষদের চেয়ারম্যান হবে, কেউ এমপি হবেন, আমাদের সবচেয়ে বড় দরকার যেটা ভবিষ্যৎ প্লানিং করা। বাপ দাদারা বলত রেগে গেলেন তো হেরে গেলেন। 

রেগে আর যেয়েন না। আমরা সবাই দেখতে পারছিহিন্দু মুসলমান, ওনি কারো সম্পত্তি ছাড়ছেন না। তার জবাব উপরে গেলে দিতেই হবে। জমি নিয়ে যারা কোন্দল করে আল্লাহ মৃত্যুর পরে ঐ জমির ওজন তার গলায় তাবিজ বানিয়ে ঝুলিয়ে দিবে। ইবলিশ আশেপাশে থাকবেই।  ইবলিশ থেকে রক্ষা পেতে আমার ঈমানই যথেষ্ট।   হোক লোভ করতে গেলে যে যত বড়ই নেতা তা আর থাকবে না।  


বন্দরে বন্দর ইউনিয়ন উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে বন্দর উপজেলাধীন নবীগঞ্জ টি.হোসেন গার্ডেনে আয়োজিত এ সভায় তিনি আরো বলেন, আপনারা জানতেন না প্রধানমন্ত্রী যদি আমরা না পেতাম তাহলে এই করোনা ভ্যাক্সিন আমরা পেতাম না। ওনি নিজস্ব চিন্তাধারায় জুন মাসে ভারতের কাছে টাকা পাঠিয়ে দিয়েছেন, আমার ভ্যাক্সিন আমাকে সময় মত দিতে হবে। যা কানাডা’র মত দেশ ও পারেনি। 

উন্নয়নের কথা মানুষের বেঁচে থাকার চিন্তা করেন সেটা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা।   বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি  বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব এম এ রশিদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, বন্দর উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ,ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ ভূইয়া. মূছাপুর ইউপি চেয়ারম্যান  আলহাজ্ব মাকসু হোসেন, মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, যুবলীগ নেতা খান মাসুদ, নাসিক’র ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL