1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমানের সুস্থতায় সকাল নারায়ণগঞ্জ পরিবারের দোয়া কামনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমানের সুস্থতায় সকাল নারায়ণগঞ্জ পরিবারের দোয়া কামনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি আলহাজ্ব নাসিম ওসমানের সহধর্মিণী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান ও তার পরিবারের সদস্যরা অসুস্থ। পারভীন ওসমান ও তার পরিবারের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন সকাল নারায়ণগঞ্জ পরিবার।


পারভীন ওসমান ছাড়াও তার পরিবারের দুই কন্যা আফরিন ওসমান, আইরিন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল, বদরুদ্দোহা ও তাদের সন্তানরাও অসুস্থ।


বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা তারা তাদের নিজ বাসায় চিকিৎসাসেবা নিচ্ছেন। তার একমাত্র সন্তান আজমেরী ওসমান তার পরিবারের সকলের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL