1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬৮ Time View
আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু
আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেছেন, আমি কোন দল বা সন্ত্রাসী বা
গ্রুপ নিয়ে চলিনা। এ কারণে আমার কোন শত্রু নাই।

তবে একটি কুচক্রীমহল চাচ্ছে যুবকদের নেশাগ্রস্থ করে দেশকে ধ্বংশের দ্বারপ্রান্তে নিয়ে যেতে। আমি তাদের প্রতি আহবান জানাচ্ছি যুবসমাজকে ধ্বংশ হওয়া থেকে রক্ষা করুন এবং যুবকদেরকে দেশ ও জাতির কল্যাণে ভুমিকা রাখতে উদ্বুদ্ধ করুন।

আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

কাউন্সিলর চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ শুক্রবার সন্ধ্যায় জিমখানা আলাউদ্দিন খান ষ্টেডিয়ামে ওয়ার্ডের যুবসমাজের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ্য, এই টুর্নামেন্টটির পৃৃষ্ঠপোষকতা করেন এসবি স্যাটেলাইট ক্যাবল এর ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন।

আমি কোন দল বা সন্ত্রাসী বা গ্রুপ নিয়ে চলিনা-আব্দুল করিম বাবু (ছবি সকাল নারায়ানগঞ্জ)

কাউন্সিলর বলেন, এ মাস বিজয়ের মাস। ৩০ লাখ শহীদ ও ২ লাখ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের এ বিজয়। তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। শ্রদ্ধাভরে স্মরণ করছি এ এলাকার প্রাক্তন খেলোয়ার মরহুম আলাউদ্দিন খান ও যার জন্য আজকের এই অনুষ্ঠান সেই বিদ্যুত চাচাকে।

তিনি আরো বলেন, এ ওয়ার্ডে যেমন ব্যবসায়ী বেশী, ঠিক তেমনি খেলোয়ারও কম নয়। সেই খেলোয়ারদের একটি প্লাটফর্মে এসে দাড়াতে হবে, আর এ কাজটি করছে আমার ওয়ার্ডের যুবসমাজ। তাই আমি যুব সমাজকে ভালোবাসি।

যুবকদের উদ্দেশ্যে তিনি বলেন, যুবকরা সবসময় যে কোন ভালো কাজের জন্য আমার কাছে আসবেন। আমি সকল ভালো কাজে আর্থিকসহ সকল সহযোগীতা করতে প্রস্তুত। আমি মানুষের সেবা করতে চাই। সেবার মধ্য দিয়ে মানুষের মনে থাকতে চাই।

মানুষের সেবার মধ্যে একটা আনন্দ আছে। আমি সকলের কাউন্সিলর, ধনী-গরীব কোন ভেদাভেদ নেই। এ ভেদাভেদ সৃষ্টি করে সমাজের দুঃশ্চরিত্র কিছু মানুষ। আমার মৃত্যুর পরেও আমার একটি সুযোগ্য সন্তান আছে যে আপনাদের পাশে থাকবে। সে বর্তমানে লেখাপড়ার পাশাপাশি মানুষের সেবায় নিয়োজিত আছে।

মুরুব্বীদের উদ্দেশ্যে তিনি বলেন, এলাকার সকল মুরুব্বীরা আমাকে সহযোগীতা করার আশ্বাস দিয়েছেন। সকলের সহযোগীতা কামনা করছি। এ সহযোগীতা আর্থিক সহযোগীতা নয় বুদ্ধি পরামর্শ দিয়ে আমি মুরুব্বীদের সহযোগীতা চাই।

খেলোয়ারদের উদ্দেশ্যে কাউন্সিলর বাবু বলেন, খেলায় হারজিৎ আছে কেউ মন খারাপ করবেন না। যারা হারবেন তারা যেন পরবর্তীতে জিততে পারে সে আশাবাদ ব্যক্ত করছি। প্রতি সপ্তাহে সপ্তাহে যেন খেলাধুলার আয়োজন করা হয় সে আশা প্রকাশ করেন কাউন্সিলর বাবু। তিনি বলেন, একমাত্র খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে।

মরহুম বিশিষ্ট ক্রীড়াবীদ মরহুম মোসলেহ উদ্দিন বিদ্যুত চাচা সম্পর্কে কাউন্সিলর বলেন, বিদ্যুত চাচা খেলার জন্য যে সময় ব্যয় করেছেন সে সময় তিনি পরিবারের জন্যেও ব্যয় করেন নি। হয়তো তখন তার সহধর্মিণী এবং তার পরিবার তাকে ভুল বুঝলেও এখন তার অবদান সম্পর্কে অবগত হয়েছেন। তা বুঝতে পেরেই তার স্ত্রী আজ এখানে উপস্থিত হয়েছেন। এখানেই হয়তো বিদ্যুত চাচার স্বার্থকতা।

অনুষ্ঠানে মরহুম বিশিষ্ট ক্রীড়াবীদ মরহুম মোসলেহ উদ্দিন বিদ্যুত চাচার সহধর্মিনী সেলিনা খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসবি স্যাটেলাইট ক্যাবল এর ব্যবস্থাপনা পরিচালক এম আর কে রিয়েন, বিশিষ্ট সমাজ সেবক হিন্দু কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি পরিতোষ কান্তি সাহা, সাবেক জাতীয় ফুটবলার হাজী আমিনুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জামাল উদ্দীন মৃধা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL