1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের সন্তানদের সঠিকভাবে গড়ে তুলতে হলে নিজেদের প্রস্তুত হতে হবে- এসপি জায়েদুল আলম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আমাদের সন্তানদের সঠিকভাবে গড়ে তুলতে হলে নিজেদের প্রস্তুত হতে হবে- এসপি জায়েদুল আলম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৭১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

বুধবার (২৪ মার্চ) বন্দর থানা চত্বর বিকেল ৪ টায় মাসিক “ওপেন হাউজ ডে” আয়োজন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ  জায়েদুল আলম পিপিএম(বার)।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা বলেছিলাম মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার।  এর সেজন্যই আমরা আপমাদের কাছে। অর্থাৎ পুলিশ জনগনের জন্য কাজ করবে। এই লক্ষেই আমাদের এই অনুষ্ঠান। করোনা মহামারী থেকে বেঁচে থাকতে অবশ্যই আমাদের মাস্ক ব্যবহার করতে হবে। সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। 

আমাদের সন্তানদের সঠিকভাবে গড়ে তুলতে হলে নিজেদের প্রস্তুত হতে হবে। এইযে ধরুন এন্ড্রোইড ফোন।

চাইলে আপনি আপনার সন্তানকে এর থেকে দূরে রাখতে পারবেন না৷  এইসব ফোন অনলাইনে ক্লাস হয়,এস্যাইন্টম্যান্ট হয়। আরো অনেক ভালো দিক রয়েছে। আপনাদের শুধু সঠিক পথ দেখাতে হবে। আমরা যারা মুসমান আছি, আপনি সকালে পারেন বিকালে পারেন মোবাইল থেকে  কুরআনের সুরা ও তার তরজমাসহ শুনান। তারা যদি  মোবাইলে বাংলা অর্থসহ কোর’আন রাখতে বলেন। আমি মনে বাংলাটা পড়লে এরা আপনার চেয়েও ভালো মানুষ হবে। ধর্মীয় ও নৈতিক শিক্ষা থাকলে আমাদের সবাই ভালো থাকব। সে যে ধর্মেরই হোক বুধবার বিকেলে বন্দর থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে’র প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  


এসময় তিনি আরও বলেন, ইসলাম কখনো মানুষকে হত্যা সাপোর্ট করে না।  কোর’আনে স্পষ্ট বলা আছে যে একজন মানুষকে হত্যা করল সে যেন সমস্ত মানবসমাজকে হত্যা করলে। এখন নারায়ণগঞ্জে সবচেয়ে বেশি জমি নিয়ে। আপনি সুরা নিসা পড়েন কে কতটুকু জমি পাবেন সব জানতে পারবেন। এরচেয়ে আধুনিক আইন আর কোথাও নেই। আর কিশোর গ্যাং বিংবা মাদক বলেন এদের বিরুদ্ধে পুলিশ একেবারের আপোষহীন।  এদের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি অবলম্বন করবে। 

বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে ও এস.আই সৈয়দ আজিজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী,  বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর, নাসিক ১৯/২০/২১নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ,  মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাপা’র সভাপতি বাচ্চু মিয়া, হাজী শাহবউদ্দিন।


অনুষ্ঠান পরিচালনা করেন, বন্দর থানা সেকেন্ড অফিসার  মোঃ মোদাচ্ছের, এস.আই শহিদুল আলম,এস.আই আনিসুর রহমান, এস.আই আবুল, খায়ের সহ থানার অফিসারবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL