1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ১৩১ Time View
আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার (ছবি সকাল নারায়ানগঞ্জ)
আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে:নুরুজ্জামান সরকার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আলীরটেক আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার সকালে সদর উপজেলাধীন আলীরটেক এ সখী মনি কমিউনিটি সেন্টারে দোয়া এবং কেক কেটে বছরব্যাপী অনুষ্ঠান মুজিব বর্ষের উদ্বোধন করেন আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার।

এ সময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ জাতিকে মাথা উচু করে দাড়াতে শিখিয়েছেন। তিনি চেয়েছেন বাংলার মানুষ শান্তিতে থাকুক। বঙ্গবন্ধু এ দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে চেয়েছেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ তা বাস্তবায়ন করে দেখিয়েছেন,দেশ হয়েছে ডিজিটাল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে পারছে। তিনি বাংলাদেশকে মধ্যম আয়ে পরিনত করছে।

তিনি বলেন, আমাদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে। তার আদর্শ নিয়ে দলকে এগিয়ে নিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। এসময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহাম্মদ খোকন,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবাদুল্লাহ,আলীরটেক আওয়ামীলীগের ৬ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক শরীফ হোসেন, আওয়ামীলীগ নেতা আবেদীন, আবদুল মালেক,আলী আকবর মাস্টার, জাহান উল্লাহ সুলতান, যুবলীগ নেতা এসবি শাহিন সরকার,জুনাইদ হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL