1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আনন্দধামের উদ্যোগে টুংগীপাড়াতে জাতির পিতার মাজারে বিশেষ পার্থনা অনুষ্ঠিত। জাতির পিতার আত্মত্যাগ বৃথা যাবেনা- টুংগীপাড়াতে আনন্দধামের সভাতে সিমু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আনন্দধামের উদ্যোগে টুংগীপাড়াতে জাতির পিতার মাজারে বিশেষ পার্থনা অনুষ্ঠিত। জাতির পিতার আত্মত্যাগ বৃথা যাবেনা- টুংগীপাড়াতে আনন্দধামের সভাতে সিমু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আনন্দধামের উদ্যোগে গতকাল গোপালগঞ্জের টুংগীপাড়াতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার প্রাংগনে এক বিশেষ দোয়ার আয়োজন করা হয়। আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমুর নেতৃত্বে আনন্দধামের পরিচালকবৃন্দ বংগবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে উনার বিদেহী আত্মার প্রতি সম্মান প্রদর্শন করেন। 


এ সময় হাসিনা রহমান সিমু উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে বলেন, আজকের দিনে আমাদের শপদ নিতে হবে যেন জাতির পিতার এই আত্মত্যাগ বৃথা না যায়। উনার প্রদর্শিত পথেই আমাদের সোনার বাংলাকে নিরাপদ সম্মৃদ্ধ রাস্ট্র হিসেবে স্থিতিশীলতার পর্যায়ে নিয়ে যেতে হবে। 


পরবর্তীতে আনন্দধামের অন্যতম পরিচালক জনাব মান্নান মেম্বারের পরিচালনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়াতে বংগবন্ধু সহ ৭৫ এ শহীদ সকলের জন্যই পার্থনা করা হয়। দোয়া অন্তে হাসিনা রহমান সিমু বংগবন্ধুর মাজারের অভ্যন্তরে তার কবরের পাশে কিছু সময় অতিবাহিত করেন। দোয়া মাহফিলের সমস্ত অনুষ্ঠানিকতা শেষ হলে আনন্দধামের নেতৃবৃন্দ বংগবন্ধু ভবনের বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখেন ও ভিজিটর বুকে স্বস্ব মন্তব্য লিপিবদ্ধ করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আনন্দধামের ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, মহাসচিব আজিজুল ইসলাম বাবু, পরিচালকবৃন্দের মাঝে সর্বজনাব মাকসুদ হিটু, গাজী খোকন, মোক্তার হোসেন, মসিউর রহমান শুভ, শাহাদাত হোসেন, মোঃ রাসেল, মোঃ ইকবাল, মোঃ আরিফ, কামরুল ইসলাম প্রমুখ, স্থানীয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জনাব কামরুল হাসান পিপিএম ও বংগবন্ধুর মাজারে কর্মরত ব্যক্তিবর্গ।
এখানে উল্লেখ্য যে আনন্দধাম হচ্ছে পারস্পরিক সহযোগিতায় রাস্ট্র কর্তৃক স্বীকৃত নাগরিকদের মৌলিক অধিকার সুনিশ্চিত করনে সংগঠিত একটি সামাজিক প্লাটফর্ম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL