1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদালতে বাদী পক্ষকে সাথে নিয়ে আসামী পক্ষের উপর আইনজীবীর হামলা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আদালতে বাদী পক্ষকে সাথে নিয়ে আসামী পক্ষের উপর আইনজীবীর হামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৭৯ Time View
আদালতে বাদী পক্ষকে সাথে নিয়ে আসামী পক্ষের উপর আইনজীবীর হামলা
আদালতে বাদী পক্ষকে সাথে নিয়ে আসামী পক্ষের উপর আইনজীবীর হামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ একটি যৌতুক মামলায় আদালতে হাজিরা দিতে এসে আইনজীবী ও বাদী পক্ষের হামলা ও মারধরের শিকার হয়েছেন আসামী পক্ষের লোকজনসহ অপর অপর এক আইনজীবীর সহকারি।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরের দিকে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় যৌতুক মামলার বাদী পক্ষের আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও আসামী পক্ষে থাকা আইনজীবী সহকারি সমিতির সাবেক সহসভাপতি মহিউদ্দিন সেন্টুর মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও তার সহযোগি কয়েকজন মিলে হঠাৎ করেই হামলে পড়ে আইনজীবী সহকারি সমিতির সাবেক সহসভাপতি মহিউদ্দিন সেন্টুর উপর। এসময় সেন্টুকে রক্ষা করতে গেলে আরও কয়েকজন ব্যক্তি মন্টু ও তার আইনজীবী দ্বারা লাঞ্ছিত হন। তবে, কী কারণে ওই মারামারির ঘটনা ঘটেছিলো সে বিষয়ে স্পষ্ট করে কেউ কিছু জানাতে পারেনি।

এদিকে মারামারির এই ঘটনায় পুরো আদালত পাড়া জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোর্ট পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে, পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত পেয়ে ফিরে আসে। বিস্তারিত আমাদের উপ-পরিদর্শক কামাল হোসেন বলতে পারবেন।

পরবর্তীতে কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ১০ মিনিট সময় নিয়ে জানান, একটি যৌতুক মামলায় হাজিরা দিতে এসেছিলেন আসামী পক্ষের লোকজন। হাজিরা শেষে যাওয়ার সময় বাদী পক্ষের লোকজন তাদেরকে মারধর করে। এসময় বাদী পক্ষের আইনজীবী আসামী পক্ষের একজনের কলার চেপে ধরেন। তেমন কোনো বড় ঘটনা ঘটেনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেন, এই ধরণের কোনো ঘটনার খবর শুনিনি। আমাদের কাছে কেউ কোনো অভিযোগও করেনি।

এদিকে এ প্রসঙ্গে জানতে আইনজীবী মনিরুজ্জামান মুন্টুর মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি সেটি রিসিভ করেননি। ফলে এ প্রসঙ্গে তার পক্ষ থেকে কোনো ধরণের বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়ে উঠেনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL