1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদবে আল্লাহ মিলে, বেয়াদবে আল্লাহ নাই এম এ রশিদ। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আদবে আল্লাহ মিলে, বেয়াদবে আল্লাহ নাই এম এ রশিদ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ বন্দরে অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী’র পক্ষ থেকে নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  প্রয়াত গোলাম সারোয়ার স্মরণে আলোচনা সভা,দোয়া ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার(২৪জানুয়ারি) বিকেলে নাসিক’র ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ টিক্কারমোড় এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তথা বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ। 

এসময় তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শে সিক্ত হয়ে যারা কাজ করেন, গরিব-দুঃখিদের পাশে  দাঁড়ায় তারা কিন্তু মরে না তাদের মৃত্যু নাই।তাদের কিন্তু মানুষ মনে থেকে সড়াতে পারে না। পৃথিবীর সকল মহাপুরুষই মানবসেবা করে গেছেন।এই সেবকদেরই একজন আমাদের গোলাম সারোয়ার।যেটা আজকে আপনাদের উপস্থিতিই বলে দেয়।  তার মধ্যে যথেষ্ট আদব ছিলো। তিনি কখনো কারো সাথে বেয়াদবি করেনি।

মনে রাখবেন আদবে আল্লাহ মিলে, বেয়াদবে আল্লাহ নাই।তিনি আরো বলেন,দেশের সকল ক্রান্তিলগ্নে আ’লীগ সবসময় মানুষের পাশে থাকে।  যার ধারাবাহিকতায় এই করোনাকালে নির্ভয়ে আ’লীগ ও অঙ্গসংগঠন মানুষের পাশে দাঁড়িয়েছিলো। কিন্তু বিএনপি কি করেছে?? বলেন, তারা কি করতে পারে তারা পারে লুটপাট করতে।  লুটপাটে চ্যাম্পিয়ন তারা। 

পরিশেষে বলি,এই করোনাকালে তিনি (গোলাম সারোয়ার)বেঁচে থাকলে অবশ্যই আপনাদের পাশে থাকতেন। এবং মানবসেবার অনন্য দৃষ্টান্ত দেখাতেন। আপনারা সকলেই তার জন্য দোয়া করবেন।  

অনুষ্ঠানে প্রধাণ আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বন্দর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ। তিনি বলেন,  প্রয়াত গোলাম সারোয়ার ছিলো একজন দক্ষ এবং মেধাবী রাজনৈতিক ব্যাক্তিত্ব। 

তাকে হারিয়ে নারায়ণগঞ্জ আ’লীগের একটি অপূরনীয় শুন্যতা সৃষ্টি হয়েছে। দল মত নির্বিশেষে তিনি যেধরনের রাজনীতি করেছেন তা নারায়ণগঞ্জবাসী হৃদয়ে ভালোবাসা বন্ধনে গেঁথে আছে।

আপনারা তার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোঃ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু,মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খাঁন মাসুদ, বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম,আ’লীগ নেতা শাহজাহান মোল্লা,সোয়েব মোঃ লিটন।অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, অগ্রগামী সামাজিক সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী’র সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর, মোঃ জসিম খন্দকার, মোঃ সুমন, মোঃ উজ্জল,লুৎফর রহমান,যুবলীগ নেতা মাসুম আহমেদ, মোঃ মিঠু ও মোঃ রাসেল।  অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা রবিউল আউয়াল সানি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL